আজ মঙ্গলবার | ২০ আগস্ট, ২০১৯ ইং
| ৫ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ জিলহজ্জ, ১৪৪০ হিজরী | সময় : সন্ধ্যা ৭:৩৬

মেনু

অসহায়দের পাশে মানবতার ফেরিওয়ালা নামক স্বেচ্ছাসেবী সংগঠন

অসহায়দের পাশে মানবতার ফেরিওয়ালা নামক স্বেচ্ছাসেবী সংগঠন

কামরুজ্জামান মিন্টু, ময়মনসিংহ
শুক্রবার, ০৯ আগস্ট ২০১৯
৪:৫৮ অপরাহ্ণ
250 বার

প্রতিবারের ন্যায় এবারও গরীব অসহায়দের পাশে দাঁড়িয়েছে “মানবতার ফেরিওয়ালা” নামক সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। শুক্রবার (৯আগষ্ট)দুপুরে মানবতার ফেরিওয়ালা সংগঠনের আয়োজনে এবং ৩২নং ওয়ার্ড নাগরিক ভাবনা ও হেল্পলাইনের সহযোগীতায় ঈদ আনন্দ বিতরণ ২০১৯ অনুষ্ঠিত হয়।

তখন ৭০টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। সুবিধাবঞ্চিত পরিবার ঈদ সামগ্রী হাতে পেয়ে ব্যাপক খুশী। আর তাই এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক খোরশেদ আলম বলেন,এই সেচ্ছাসেবী সংগঠনের যুবকরা যেভাবে ৩২নং ওয়ার্ডের উন্নয়নে কাজ করছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।কেননা এভাবে গরীর অসহায়দের পাশে দাড়াতে হলে ভালো মন মানসিকতা থাকতে হয়। এই সংগঠনের সকল সদস্য নিজ খরচে ঈদ সামগ্রী বিতরণ করেছে যা মানবিকতার পরিচয় বহন করে। তিনি আরো বলেন,”মানবতার ফেরিওয়ালা” সংগঠনটি ৩২নং ওয়ার্ডের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে।

এই সেচ্ছাসেবী সংগঠনের নাজমুল কবীর রাজন বলেন,আমাদের সংগঠনে যে যতটুকো পেরেছে টাকা দিয়ে সাহায্য করেছে। আমরা ৩২নং ওয়ার্ডের অসহায় পরিবারের পাশে থাকব আজীবন। শ্যামল বলেন,আমাদের এলাকার বিত্তবানরা সহযোগীতা করলে একদিন অত্র ওয়ার্ডে গরীব/অসহায়/ভিক্ষুক থাকবেনা।
শফিকুল ইসলাম স্বপন বলেন,আমাদের সংগঠনে যুবক বেশী। আমরা দৃড়ভাবে প্রতিজ্ঞাবন্ধ অামরা সবাই যেকোনো সময় অসহায়দেরকে সাহায্যের হাত বাড়িয়ে দেব।
শাহাদাৎ হোসেন বলেন,মহাৎ কাজে অংশগ্রহণ করে সমাজের উন্নয়নেই মূল লক্ষ্য।

ঈদ সামগ্রী পাওয়া কয়েকজন পরিবারের সদস্য বলেন,আন্নেগর জন্য আমাদের ঘরে ঈদ আনন্দের বাতাস বইছে।আন্নেগর মত সবাই এগিয়ে এলে আমরা অত্যন্ত গরীব /অসহায় থাকতামনা।

বিজনেস বাংলাদেশ-/ ইএম

সড়ক দুর্ঘটনায় নারী নিহত
২৪ অক্টোবর ২০১৭ 265230 বার

সাতক্ষীরায় সার্কিট হাউজে আগুন
২১ অক্টোবর ২০১৭ 251154 বার

ঢাকা-আরিচা মহাসড়কে তীব্র যানজট
২৩ অক্টোবর ২০১৭ 250815 বার

২ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক
২৩ অক্টোবর ২০১৭ 250654 বার

সীতাকুণ্ডে অস্ত্রসহ গ্রেফতার
২৩ অক্টোবর ২০১৭ 250224 বার