ঢাকা দুপুর ১:১৯, মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, ৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ গায়ক মিলনের

গায়ক হিসেবে শ্রোতাদের মন জয় করা মিলন মাহমুদ এবার অভিনেতা হিসেবে দর্শকের মন জয় করার মিশনে নামছেন।

হ্যাঁ, সম্প্রতি মাসুদ সেজানের ১০ পর্বের ওয়েব সিরিজ ‘আমার মেয়ে নায়িকা’তে অভিনয় করেছেন জনপ্রিয় এই গায়ক। কিছুদিন আগে রাজধানীর পুবাইল ও উত্তরায় শুটিং হয়েছে ওয়েব সিরিজটির। অচিরেই এটি উন্মুক্ত করা হবে বলে মিলন মাহমুদ জানিয়েছেন।

এ ওয়েব সিরিজে অভিনয় করা প্রসঙ্গে মিলন মাহমুদ বলেন, এখানে আমি প্রযোজকের ভূমিকায় খল চরিত্রে অভিনয় করেছি। এ চরিত্রটি অবশ্য আমার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ, যদিও আমি নিজেকে অভিনেতা হিসেবে দাবি করছি না। তবে এটা ঠিক যে, চরিত্রটি আমার অবয়বকে ভালোই দাবি করছিল। তাই কাজটি আর ফিরিয়ে দিইনি। চেষ্টা করেছি ভালো অভিনয় করার। কেমন করেছি সেটা দর্শকই বিচার করুক। আর ভালোলাগা গল্প-চরিত্র পেলে আগামীতেও অভিনয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।

তিনি আরও বলেন, এর আগেও অভিনয়ের জন্য অনেক প্রস্তাব পেয়েছি। কিন্তু পছন্দ না হওয়ায় বিনয়ের সঙ্গে প্রস্তাবগুলো ফিরিয়ে দিয়েছি। এবার গল্প এবং চরিত্র ভালো লেগেছে। তাই উৎসাহ নিয়েই সানন্দে কাজটি করেছি।

মিলন মাহমুদএদিকে দুই বছর পর শনিবার (২৫ জানুয়ারি) নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন মিলন মাহমুদ। ফিরোজ কবীর ডলারের সুরে গানটির সংগীতায়োজন করেছেন এস কে সমীর। কথা লিখেছেন নাম চূড়ান্ত না হওয়া সিনেমার নির্মাতা পরিচালক গোলাম মোস্তফা শিমুল নিজেই।

বিজনেস বাংলাদেশ/বিএইচ

এ বিভাগের আরও সংবাদ